Header Ads

সম্প্রতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এ করা মামলায় বাংলাদেশ এর চিত্রনায়িকা পরীমনির জামিন মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েস আজ মঙ্গলবার (৩১-০৮-২০২১) এই আদেশ দেন। জামিনের বিষটি নিশ্চিত করেছেন পরীমনির আইনজীবী মুজিবুর রহমান।

পরিমনির জামিন মঞ্জুর।
পরিমনির জামিন মঞ্জুর

Photo credit : 24 Live Newspaper


গত ৪ আগস্ট বিকেল ৪:টার পরপরই বনানীর বার নম্বর রোডে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় পরিমনির বাসা থেকে বিপুল পরিমাণে বিদেশি বিভিন্ন ব্র্যান্ড এর দামি মদ, মদ এর বোতলভসহ অন্যান্য আরও মাদক দ্রব্য জব্দ করা হয়। অতঃপর পাঁচ আগস্ট ৪ দিন এবং দশ আগস্ট ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ আদালত।


গত তের আগস্ট রিমান্ড শেষে তাঁকে কারাগারে পাঠানো হয়েছিলো। এরপর তার আবারও ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ আদালত। রিমান্ড শেষে গত একুশ আগস্ট আবার তাঁকে কারাগারে পাঠানো হয়েছিলো ।


এরপর গত ২২ আগস্ট পরীমনির পক্ষের আইনজীবীরা "ঢাকা মহানগর দায়রা জজ আদালত" এ জামিন আবেদন করেন। বিজ্ঞ আদালত ১৩ সেপ্টেম্বরে জামিন শুনানির দিন ধার্য করেন। অবশ্য জামিন শুনানির জন্য একুশ দিন পরে দিন ধার্য করায় সেই আদেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্ট এ রিট করেন পরীমনির আইনজীবীরা।


পরীমনির জামিন আবেদন এর শুনানি একুশ দিন পর ১৩ সেপ্টেম্বর নির্ধারণ করে ঢাকা মহানগর দায়রা জজ আদালত এর দেওয়া আদেশ টি কেন বাতিল ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল দেয় হাইকোর্ট। একই সাথে জামিন আবেদন এর  শুনানি এগিয়ে নিয়ে (১৩ সেপ্টেম্বর এর আগে) ২ দিনের মধ্যে তা করতে কেন নির্দেশ দেওয়া হবেনা, তা–ও জানতে চাওয়া হয় হাইলোর্ট এর সেই রুলে।

Post a Comment

Previous Post Next Post

Google Ads

Next Part Google Ads